শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ফুটবল লীগে রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টার চ্যাম্পিয়ন

ফুটবল লীগে রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টার চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ২য় বিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে কিশোর ফুটবল দলকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টার চ্যাম্পিয়ন দল।

আজ বৃহস্পতিবার বিকেলে নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফাইনাল খেলায় বিজয়ী রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের দল ও রানার্সআপ কিশোর ফুটবল দলের হাতে পুরস্কার তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ হামিদুল হক।

এসময় উপস্থিত ছিলেন আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ আমির জাফর, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, মোঃ লিয়াকত আলী, ইমতিয়াজ আহম্মেদ শামসুল হুদা কিসলু, সহ-সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী

অনু, যুগ্ম সম্পাদক (প্রশাসন) মোঃ খায়রুল আলম ফরহাদ, যুগ্ম সম্পাদক (ক্রীড়া) রেজাউল ইসলাম বাবুল ও সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক আলী আফতাব তপন প্রমূখ। এছাড়াও অন্যান্যদের মধ্যে, প্রাক্তন ফুটবলার ও যুব লীগের কেন্দ্রীয় সদস্য মোঃ

আশরাফ হোসেন নবাব, মোঃ কুদ্দুস, হকি সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রহন, সাতার সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, নির্বাহী সদস্য এস এম আরিফ রতন, সদস্য মোঃ সেরাজুল ইসলাম, নগর ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সানিসহ

অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। খেলার প্রথম দিকে বিজয়ী রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টার দলের রিফাত হোসেন খেলার ১৯ মিনিটের মাথায় কিশোর ফুটবল একাডেমিকে ১টি গোল দিয়ে দলকে এগিয়ে নিয়ে যায়। এর পরেই আবারো বিজয়ী দলের মানুয়েল কিচ্চু ২৪ মিনিটে আরো ১টি গোল দিয়ে তারা ২ গোলে এগিয়ে থাকে।

এদিকে বিজিত দলের রিফাত খেলার শেষ মূহুর্তে ১টি গোল পরিশোধ করে দলকে এগিয়ে নিয়ে গেলেও সমতা ফিরিয়ে আনতে পারেনি। খেলায় রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টারের মতিউর রহমান শ্রেষ্ঠ খোলোয়াড় নির্বাচিত হয় ও আনার স্মুতি সংসদের জামিল সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়।

 মতিহার বার্তা ডট কম – ২৬  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply